কলেজছাত্রী থেকে সুপার মডেল হওয়ার স্বপ্ন বিনাশ!


Published: 2018-06-20 09:51:58 BdST, Updated: 2018-12-12 09:36:57 BdST

চট্টগ্রাম লাইভ : চট্টগ্রামের ছাত্রী তিথি বড়ুয়া। স্বপ্ন ছিল সুপার মডের হওয়ার। সেভাবেই এগিয়ে যাচ্ছিলেন তিনি। চট্টগ্রাম সরকারি মহিলা কলেজে অর্থনীতি বিভাগের ওই ছাত্রী প্রথমবর্ষেই মডেলিংয়ের খাতায় নাম লিখিয়েছিলেন। তবে স্বপ্ন বাস্তবায়নের আগেই তিনি চলে গেছেন না ফেরার দেশে। বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন তিনি। তার মৃত্যুতে পরিবারের সদস্যদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। সহপাঠীরাও প্রিয় বন্ধুকে হারিয়ে হতবাক হয়ে আছেন। তিথির অকাল মৃত্যু তারা মেনে নিতে পারছেন না।

জানা গেছে, মঙঙ্গলবার চট্টগ্রাম নগরের জিইসি মোড় থেকে কয়েকজন বন্ধুসহ একটি সিএনজি অটোরিকশাযোগে ফয়েজ লেক বিনোদনকেন্দ্রে যাচ্ছিলেন তিথি। তাদের বহনকারী সিএনজি অটোরিকশাটি খুলশী থানা এলাকার হলি ক্রিসেন্ট হাসপাতালের সামনে অপর একটি গাড়িকে ওভারটেক করার সময় বিপরীতমুখী একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। গুরুতর আহত অবস্থায় তিথিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিথি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ইছামতি গ্রামের সাধন বড়ুয়ার মেয়ে।

ঢাকা, ২০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।