বয়ফ্রেন্ডকে অস্ত্রের মুখে তুলে নিল ছাত্রী!


Published: 2018-06-12 13:03:43 BdST, Updated: 2018-06-24 22:21:25 BdST

নোয়াখালী লাইভ : গার্লফ্রেন্ডকে অপহরণ কিংবা তুলে নেয়ার কথা এতোদিন শোনা যেত। এবার বয়ফ্রেন্ডকেই অস্ত্রের মুখে তুলে নিয়ে গেছেন ছাত্রী। এঘটনার পর থেকে কলেজ ছাত্র ওই বয়ফ্রেন্ডের হদিস মিলছে না। এঘটনায় কলেজ ছাত্রী গার্লফ্রেন্ড ও তার মাকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে নোয়াখালীল সুবর্ণচরে।

জানা যায়, উপজেলার মধ্যম চরবাটা গ্রামে শনিবার রাত ২টার দিকে বন বিভাগের কর্মচারী নূর ইসলামের ছেলে কামরুল ইসলাম ওরফে সাগরকে বাড়ি থেকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যান তার গার্লফ্রেন্ড ও বাবাসহ কয়েকজন। এ ব্যাপারে অপহৃত কমরুলের ভাই নজরুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা করলে পুলিশ রোববার রাতে প্রেমিকা ও তার মাকে গ্রেফতার করে। পরে আদালতের মাধ্যমে তাদের জেলাহাজতে প্রেরণ করা হয়।

এলাকাবাসী জানান, উপজেলার সৈকত ডিগ্রি কলেজের এইচএসসির ছাত্রীর সঙ্গে কলেজছাত্র কামরুল ইসলাম ওরফে সাগরের ৩-৪ বছর ধরে প্রেমের সম্পর্ক চলছে। এ বিষয়টি উভয় পরিবারে জানাজানি হয়ে যায়। রোববার রাত থেকে কামরুল নিখোঁজ রয়েছেন।

চরজব্বর থানার ওসি নিজাম উদ্দিন জানান, কলেজছাত্র কামরুল ইসলাম ওরফে সাগরের অপহরণের ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় জড়িত ছাত্রী ও তার মাকে গ্রেফতার করা হয়েছে।

ঢাকা, ১২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।