কুমিল্লায় শিক্ষার্থীদের ইফতার


Published: 2018-06-05 22:28:24 BdST, Updated: 2018-08-15 21:06:35 BdST

কুমিল্লা লাইভ: কুমিল্লাস্থ নাঙ্গলকোট শিক্ষার্থীদের উদ্যোগে নগরীর কাশমীরি রেস্তোরায় ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর রুহুল আমীন ভূইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান এমএ করিম মজুমদার, কুমিল্লাস্থ নাঙ্গলকোট কল্যাণ সমিতির সভাপতি প্রিন্সিপাল আবু ইউসূফ, প্রিন্সিপাল মো: ছাদেক হোসেন ভূইয়া, মাহবুবুল হক মজুমদার, মো: নজরুল আমিন মোল্লা, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের বিভাগীয় প্রধান মো: কামাল হোসেন চৌধুরী, প্রিন্সিপাল জাকের হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন, প্রফেসর নুুরুর রহমান খান, মো: নুর উর রহমান নুরু।

অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন মো: রহমত উল্লাহ রাহাত ও কাহার শ্রাবন। অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, মো: মোজাম্মেল হক ভূইয়া, মো: ইয়াছিন আরাফাত, মো: গিয়াস উদ্দিন, মো: নাজমুল হাসান, মো: কাজী সিরাজ, মো: সাজ্জাদ হোসেন, মো: কাহ্হার শাবন, মো: সাইফুল ইসলাম, মো: শিপন, মো: কামরুল হাসান, মো: নোমান, মো: নাজমুল হক হিরু প্রমূখ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় স্টুডেন্ট এসোসিয়েশন অফ নাঙ্গলকোট (কুসান), কুমিল্লা ডক্টর এসোসিয়েশন অব নাঙ্গলকোট, কুমিল্লা ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের নাঙ্গলকোটের শিক্ষার্থীরা, কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউট, কুমিল্লা সরকারী মহিলা কলেজ নাঙ্গলকোটের প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থী। শিক্ষার্থী ও নাঙ্গলকোটের বিশিষ্ট ব্যক্তিদের উপস্থিতিতে পুরো পরিবেশ এক আনন্দঘন মিলনমেলায় পরিণত হয়।

অনুষ্ঠানে আগত অতিথিরা তাদের বক্তব্যে নাঙ্গলকোটের শিক্ষার্থীরা সমাজ ও দেশকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে এগিয়ে নিয়ে যাওয়ার আশা ব্যক্ত করেন। পরিশেষে দেশ ও মানবজাতির শান্তি ও মুক্তির জন্য মহান আল্লাহর নিকট। বিশেষ দোয়া করা হয়।


ঢাকা, ০৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।