চুয়েটে স্টাফ এসোসিয়েশনের ইফতার


Published: 2018-06-04 20:40:25 BdST, Updated: 2018-10-20 08:57:31 BdST

চুয়েট লাইভ: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) স্টাফ এসোসিয়েশনের উদ্যোগে ইফতার ও মাহফিল সম্পন্ন হয়েছে। বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটরিয়ামে আয়োজিত উক্ত ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়েটের ভিসি প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম। চুয়েট স্টাফ এসোসিয়েশনের সভাপতি মো: জামাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. ফারুক-উজ-জামান চৌধুরী। স্টাফ এসোসিয়েশনের যুগ্ন-সম্পাদক মো: আব্দুর আল হান্নানের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো: মাসুদ হোসেন রুবেল।

এ সময় ভিসি প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম ইফতার ও দোয়া মাহফিল আয়োজনের জন্য স্টাফ এসোসিয়েশনকে ধন্যবাদ জানান। তিনি মাহে রমজানের শিক্ষা সকলকে ধারণ করে ব্যক্তিগত ও রাষ্ট্রীয় জীবনে কাজে লাগানোর আহবান জানান। একইসঙ্গে চুয়েটের চলমান অগ্রযাত্রায় কর্মচারীগণের সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

 


ঢাকা, ৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।