মাদকমুক্ত ক্যাম্পাস গড়ার প্রত্যয় চবি ছাত্রলীগের


Published: 2018-06-02 13:31:42 BdST, Updated: 2018-08-17 09:06:19 BdST

চবি লাইভ: প্রধানমন্ত্রী ও অাওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার মাদক বিরোধী অভিযানকে শুভেচ্ছা জানিয়ে মাদকমুক্ত ক্যাম্পাস গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একাংশের নেতারা ।

চবি শাখা ছাত্রলীগের উদ্যোগে অায়োজিত ইফতার মাহফিলে তারা এ প্রত্যয় ব্যক্ত করেন। এ অংশটি নগর মেয়র ও অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক অাজম নাসিরের অনুসারী। ইফতারের অাগে বক্তব্যে ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন টিপু বলেন, জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে একটি সমৃদ্ধ ও শক্তিশালী বাংলাদেশের পথে এগিয়ে চলেছেন। অাগামী প্রজন্ম যেন সুস্থ মেধা ও মননশীলতা নিয়ে এগিয়ে যেতে পারেন সেজন্য তিনি মাদকের বিরুদ্ধে অভিযান শুরু করেছেন।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে তার এ পদক্ষেপকে স্বাগত জানিয়ে তিনি বলেন, জননেত্রীর এ পদক্ষেপে ক্যাম্পাসগুলো অাবার সুষ্ঠু পরিবেশে ফিরে অাসছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যলয় হবে দেশের প্রথম মাদকমুক্ত ক্যাম্পাস।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মনসুর আলমের সভাপতিত্বে ও ইকবাল হোসেন টিপুর সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন হাটহাজারীর ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়্যারম্যান এডভোকেট শামীম, সমাজতত্ত্ব বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আনোয়ার হোসেন চৌধুরী, স্পোটর্স সায়েন্স বিভাগের শিক্ষক নজরুল ইসলাম, চবি ছাত্রলীগের সাবেক সহ সভাপতি গোলাম রসুল নিশান, যুগ্ম সম্পাদক অাবু তোরাব পরশ, সাবেক সহ সভাপতি রাকিব উদ্দিন, চুয়েট ছাত্রলীগের সভাপতি সৈয়দ ইমরান বাকের, অাপ্যায়ন সম্পাদক মিজানুর রহমান মিজান, আরফাত চৌধুরী, নীল উৎপল সরকার এবং চবি সাংবাদিক সমিতির সাবেক সহ-সভাপতি মাসুদ ফারহান অভি।

 


ঢাকা, ২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।