কলেজ ছাত্র ইউসুফ বাঁচতে চায়


Published: 2018-05-31 15:07:17 BdST, Updated: 2018-10-20 19:39:43 BdST

ফেনী লাইভ: ফেনীর সোনাগাজী উপজেলার বক্তারমুন্সি শেখ শহিদুল ইসলাম ডিগ্রি কলেজের একাদশ শ্রেনীর ছাত্র আবু ইউসুফ (২১) বাঁচতে চায়। তাকে বাঁচাতে সাহায্যের আবেদন করেছে তার অসহায় মা।

দরিদ্র পরিবারের মেধাবী ছাত্র জীবিকার তাড়নায় পড়ালেখার পাশাপাশি ডিসলাইনের কাজ করতো। গত ১৬ মে বিকালে ডিসলাইনের কাজ করার সময় অসাবধানতা বসত বিদ্যুত লাইনের ১১ হাজার ভোলডেজার তারে জডিয়ে পড়ে তার বাম হাতে ক্ষতিগ্রস্ত হয়।

তাকে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে ১২ দিন চিকিৎসা শেষে চট্টগ্রাম থেকে তাকে ঢাকা পিজি হাসপাতালে স্থানান্তর করা হয়। এখানে তাকে ৪র্থ তলায় অর্থপেডিক্স বিভাগের ১৫নং ওয়ার্ডের ১নং বেড়ে ভর্তি করা হয়েছে।

কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছে, তাকে বাঁচাতে হলে তার একটি হাত কেটে ফেলতে হবে। হয়তো তাকে ১ থেকে ৩ বার অপারেশান করা হতে পারে

ইউসুফের মা খোতেজা জানান, ১ বছর আগে তার বাবা মারা যায়। এরপর সংসারের অভাব-অনটন দেখা দিলে পড়ালেখার পাশাপাশি স্থানীয় ডিস লাইনে খন্ডকালীন কাজ করে আসছে। এমতাবস্থায় তার পক্ষে এত খরচ ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। তাই সমাজের ভিত্তবানদের কাছে সহযোগীতা চেয়েছে।

আবু ইউসুফের মামা মিজানুর রহমান জানান, এলাকার মানুষের সহযোগীতায় এত দিন কোন রকমে চিকিৎসা সহ অন্য খরচ চালিয়ে নেয়া হয়েছে। এ মুহুর্তে তার চিকিৎসার জন্য খরচ চালিয়ে নেয়া কষ্টসাধ্য হয়ে পড়েছে। তাই সমাজের সচ্ছল লোকদের কাছে সাহায্য প্রয়োজন।

সহযোগিতা পাঠাতে ০১৮২৪৪১০৮৪৭ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করেছেন তিনি।

 

ঢাকা, ৩১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।