চবি স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের ইফতার মাহফিল


Published: 2018-05-25 20:34:20 BdST, Updated: 2018-08-17 09:06:23 BdST

চবি লাইভ: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) সেনবাগ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের আয়োজনে ইফতার ও দোয়ামাহফিল অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রামের নাসিরবাদ এলাকায় একটি রেস্টুরেন্টে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এদিকে সভাপতি এমএকে সাকেরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. শহীদুল্লাহ সায়েমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্বদ্যালয়ের সিন্ডিকেট সদস্য ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মুহাম্মদ সাখাওয়াত হুসাইন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, চবি হিসাব বিজ্ঞান বিভাগের লেকচারার তোহিদুর উজ জামান, সেনবাগ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাকালীন সদস্য ও প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের গনিত বিভাগের চেয়ারম্যান মো. ইফতেখার মনির, সেনবাগ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি হুমায়ুন মাসুদ।

এছাড়া সেনবাগ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের উদ্যোগে গরিব ও দু:স্থদের মাঝে ইফতার সামগ্রি বিতরণ করা হয়। এসময় সেনবাগ স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সকল সদস্য এবং দেশের উন্নতি কামনা করে মোনাজাত করা হয়।

 

 

ঢাকা, ২৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।