চুয়েটে পিএইচডি, এমফিল ও মাস্টার্স কোর্সে ভর্তি


Published: 2018-05-23 15:45:15 BdST, Updated: 2018-06-22 15:20:32 BdST

চুয়েট লাইভ: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) আটটি বিভাগ ও দুইটি ইনস্টিটিউটের অধীনে ২০১৭-১৮ শিক্ষাবর্ষে পিএইচডি, এমফিল ও মাস্টার্স কোর্সে ভর্তিচ্ছু প্রার্থীদের নিকট থেকে আবেদন আহবান শুরু হয়েছে। আবেদনের শেষ সময় আগামী ২৫ জুন পর্যন্ত।

নির্বাচিত প্রার্থীদের স্ব-স্ব বিভাগ ও ইনস্টিটিউটে আগামী ১০ জুলাই সাক্ষাৎকার শেষে আগামী ২২ জুলাই থেকে ক্লাস শুরু হবে।

উল্লেখ্য, আবেদনকারী প্রার্থীদের মধ্য থেকে যোগ্য প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হবে আগামী ০৫ জুলাই। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে আগামী ১৫ জুলাই। নির্বাচিত প্রার্থীদের রেজিস্ট্রেশন আগামী ১৮ জুলাই থেকে শুরু হয়ে চলবে ১৯ জুলাই পর্যন্ত। ভর্তি সংক্রান্ত আবেদন ফরম, যোগ্যতা ও ভর্তি নির্দেশিকা চুয়েটের ওয়েবসাইট www.cuet.ac.bd এ পাওয়া যাবে।

ভর্তিযোগ্য বিভাগ ও ইনস্টিটিউটসমূহ হচ্ছে, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগ, ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ, ডিজেস্টার এন্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগ, ইনস্টিটিউট অব এনার্জি টেকনোলজি এবং ইনস্টিটিউট অব আর্থকোয়েক ইঞ্জিনিয়ারিং রিসার্চ।

 

 

ঢাকা, ২৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।