কুবিতে একসঙ্গে দুই ছাত্রীকে আপত্তিকর প্রস্তাব শিক্ষকের!


Published: 2018-04-10 00:56:49 BdST, Updated: 2018-07-23 03:52:45 BdST

কুবি লাইভ : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে নিজ বিভাগের দুই ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। তিনি একই সঙ্গে ওই দুই ছাত্রীকে একের পর এক আপত্তিকর প্রস্তাব দিয়ে যাচ্ছেন বলে অভিযোগ উঠেছে। এব্যাপারে ওই দুই ছাত্রী সোমবার রেজিষ্ট্রার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন। এতে তারা অভিযোগ করেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের এসিস্ট্যান্ট প্রফেসর জিএম আজমল আলী কাওসার দীর্ঘদিন ধরে তাদের যৌন হয়রানি করছেন। ওই শিক্ষক কাজী নজরুল ইসলাম হলেরও প্রভোস্ট।

জানা গেছে, আজমল আলী ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সান্ধ্যকালীন কোর্সের দুই ছাত্রীকে বেশ কয়েকদিন ধরে যৌন হয়রানি করছেন। ওই শিক্ষক তার স্পর্শকাতর অঙ্গের আপত্তিকর ছবি ওই ছাত্রীদের ম্যাসেঞ্জারে পাঠাতেন। এজন্য তাকে ম্যাসেঞ্জার থেকে ব্লকও করে দেয়া হয়েছে। তবুও তিনি নানাভাবে হয়রানি করে আসছিলেন। এজন্য ওই দুই ছাত্রী বিভাগের সভাপতিকে বিষয়টি মৌখিকভাবে জানিয়েছিলেন।

এতে কোন কাজ না হওয়ায় ওই ছাত্রী সোমবার রেজিষ্ট্রারকে বিষয়টি লিখিতভাবে জানিয়েছেন।

এব্যাপারে অভিযুক্ত শিক্ষক আজমল আলী বলেন, আমাদের মাঝে কিছু ভুলবোঝাবুঝি হয়েছিল, পরে তা সমাধান করা হয়েছে।

রেজিষ্ট্রার (চলতি দায়িত্ব) ড. মো. আবু তাহের সাংবাদিকদের বলেন, ওই শিক্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগ পেয়েছি। তার বিরুদ্ধে আরো কিছু অভিযোগ রয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ১০ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।