"সাংস্কৃতিক কর্মকান্ড মানসিক উৎকর্ষ সাধনে সহায়ক"


Published: 2018-01-10 21:11:35 BdST, Updated: 2018-01-16 17:52:22 BdST

 

লাইভ প্রতিবেদক: আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজবিজ্ঞানী ও প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. অনুপম সেন বলেন, কনফিডেন্স সিমেন্ট প্রথম আলো তারুণ্য উৎসব আন্ত:বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক প্রতিযোগিতায় প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক দল চ্যাম্পিয়ন হয়ে বিশ্ববিদ্যালয়ের সুনাম বৃদ্ধি করেছে।

একারণে আমি আনন্দিত এবং আমার নিজের ও বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে এই সাংস্কৃতিক দলকে অভিনন্দন জানাই। বুধবার ১টায় কনফিডেন্স সিমেন্ট প্রথম আলো তারুণ্য উৎসবের আন্ত:বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক প্রতিযোগিতায় টানা তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক দলের সদস্যবৃন্দ দলের সমন্বয়ক পংকজ বিশ্বাসের নেতৃত্বে নগরীর প্রবর্তক মোড়স্থ প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ভবনে ভিসি ড. অনুপম সেনের সাথে তাঁর কার্যালয়ে সৌজন্য সাক্ষাতে মিলিত হলে তিনি একথা বলেন।

তিনি সাংস্কৃতিক কর্মকান্ডকে মানসিক উৎকর্ষ সাধনে সহায়ক উল্লেখ করে বলেন, আমি আশা করি, ভবিষ্যতেও এই সাংস্কৃতিক দল প্রথম আলো তারুণ্য উৎসবের সাংস্কৃতিক প্রতিযোগিতা-সহ আরও নানা প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের শ্রেষ্ঠত্ব প্রমাণ করবে।

পরে সাংস্কৃতিক দলের সদস্যরা প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ট্রফি ভিসি প্রফেসর ড. অনুপম সেনের হাতে তুলে দেন। এসময় সাংস্কৃতিক দলের নির্দেশক জালাল উদ্দিন ও অন্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


ঢাকা, ১০ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।