প্রেমিকাকে ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে না ফেরার দেশে ছাত্র!


Published: 2018-01-10 06:29:15 BdST, Updated: 2018-12-11 22:31:10 BdST

কক্সবাজার লাইভ : উখিয়া উপজেলার পাতাবাড়ি এলাকার শৈলারডেবা গ্রাম থেকে এক ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ওই কলেজ ছাত্রের নাম উৎপল বড়ুয়া। প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে যাওয়ায় তিনি আত্মহত্যা করেছেন বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। এর আগে তিনি ফেইসবুকে প্রেমিকাকে উদ্দেশ্য করে একটি স্ট্যাটাস দিয়েছেন। পরে নিজেদের বাগানের আম বাগানের গাছের সঙ্গে ঝুলে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন তিনি। উৎপল শৈলারডেবা গ্রামের কালিধন বড়ুয়ার ছেলে।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, মঙ্গলবার গ্রামের লোকজন আম গাছের সঙ্গে উৎপলের লাশ ঝুলতে দেখে পরিবারের সদস্যদের খবর দেয়।

উৎপলের বাবা কালিধন বড়ুয়া জানান, সোমবার রাতে খেয়ে অন্যন্য দিনের মত সে রুমে চলে গিয়েছিল। কখন বের হয়েছে জানেন না বলে কান্নায় ভেঙ্গে পড়েন কালিধন। উৎপলের বন্ধুরা জানিয়েছেন, চকরিয়া উপজেলার শান্তা বড়ুয়া নামের একটি মেয়ের সঙ্গে উৎপলের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। হঠাৎ ১০ দিন আগে অন্য একটি ছেলের সঙ্গে শান্তার বিয়ে হয়ে যায়। তারপর থেকে উৎপল হতাশায় ছিল। অবেশেষে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সে আত্মহত্যা করল।

উৎপলের ফেইসবুক আইডিতে গিয়ে দেখা গেছে, তার শেষ স্ট্যাটাস ছিল ‘জীবনটা আস্তে আস্তে শেষ হয়ে যাচ্ছে’। এ ব্যাপারে উখিয়া থানার ওসি মোহাম্মদ আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ঢাকা, ১০ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।