নোবিপ্রবি'র অর্থনীতি বিভাগের ফেয়ারওয়েল


Published: 2018-01-08 21:25:22 BdST, Updated: 2018-07-23 21:28:56 BdST

 

নোবিপ্রবি ভিসি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) অর্থনীতি বিভাগ প্রথম ব্যাচের ফেয়ারওয়েল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে অর্থনীতি বিভাগের উদ্যোগে উক্ত ফেয়ারওয়েল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে অর্থনীতি বিভাগের চেয়ারম্যান মো: ফরিদ দেওয়ান সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মো: আবুল হোসেন। এছাড়াও অন্যানের মধ্যে আরো উপস্থিত ছিলেন নোবিপ্রবি সমাজ বিজ্ঞান বিভাগের ডিন ড. আতিকুর রহমান, বিভাগটির শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে ভিসি প্রথম ব্যাচের গ্র্যাজুয়েটদের মধ্যে ক্রেস্ট বিতরণ করেন। এছাড়াও বিশ্ববিদ্যালয় ভিসি, প্রো-ভিসি, সমাজ বিজ্ঞান ডিনসহ সকল অতিথিবৃন্দকে অর্থনীতি বিভাগের পক্ষ থেকে সম্মাননা সূচক ক্রেস্ট প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামান বলেন, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় দেশের একটি সেরা বিশ্ববিদ্যালয় হিসেবে এর সুনাম চারদিকে ছড়িয়ে পড়েছে। এ বিশ্ববিদ্যালয় শুধুমাত্র দেশ নয় একটি বিশ্বমানের বিশ্ববিদ্যালয় হিসেবে আত্নপ্রকাশ করবে।

তিনি আরো বলেন, বিশ্ববিদ্যালয়ের অগ্রগতির ধারাবাহিকতায় অর্থনীতি বিভাগের শিক্ষার্থীরা তাদের যোগ্যতা ও মেধা দিয়ে দেশের অর্থনীতি ও বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি আরো উজ্জ্বল করবে। অর্থনীতি বিভাগের শিক্ষার্থীরা দেশ ও বিদেশে তাদের যোগ্যতার স্বাক্ষর রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

সর্বশেষে ভিসি বিদায়ী শিক্ষার্থীদের অভিনন্দন জানান এবং তাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন। পরবর্তীতে অর্থনীতি বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

 


ঢাকা, ৮ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।