নোবিপ্রবি'তে "বাংলাদেশ এন্ড লিবারেশন ওয়্যার স্টাডিজ" বিভাগের নবীনবরণ


Published: 2018-01-08 20:05:59 BdST, Updated: 2018-07-23 21:28:23 BdST

 

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের "বাংলাদেশ এন্ড লিবারেশন ওয়্যার স্টাডিজ" (বিএলডব্লিয়এস) বিভাগের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার "বাংলাদেশ এন্ড লিবারেশন ওয়্যার স্টাডিজ" বিভাগের ক্লাস রুমে উক্ত নবীন বরণ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বিভাগটির চেয়ারম্যান ড. দিব্যদুতি সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামান।

এছাড়াও অনুষ্ঠানে অন্যানের মধ্যে আরো উপস্থিত ছিলেন, প্রো-ভিসি ড. আবুল হোসেন, সমাজ বিজ্ঞান অনুষদের ডিন ড. সৈয়দ আতিকুল ইসলাম, সমাজ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান সৈয়দানী রিয়াদ ফাতেমা, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফাসহ বিভাগটির অন্যান্য শিক্ষকবৃন্দ।

পবিত্র কুরআন তেলোয়াত ও গীতা পাঠের মাধ্যম্যে অনুষ্ঠান শুরু হওয়ার পর নবাগত ছাত্র-ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিভাগের চেয়ারম্যান ড. দিব্যদুতি সরকার। নবীনদের পক্ষ থেকে তাদের অনুভুতি ব্যক্ত করেন নুসরাত জাহান নিশু ও আশরাফুল হক জিহাদী।

এছাড়া বিভাগের অন্যান্য শিক্ষকবৃন্দের মধ্যে লেকচারার এইস এম মোস্তাফিজুর রহমান, শাহীন কাদের ভূঁইয়া বক্তব্য রাখেন। বক্তারা নবাগত ছাত্র-ছাত্রীদের "বাংলাদেশ এন্ড লিবারেশন ওয়্যার স্টাডিজ" বিভাগে ভর্তি হওয়ার সুযোগ লাভের জন্য অভিনন্দন জানান ও বিভিন্ন দিক-নির্দেশনা দেন।

বাংলাদেশ এন্ড লিবারেশন ওয়্যার স্টাডিজ বিভাগে দুই শিক্ষার্থী মো: রিয়াদ হোসেন ও নায়লা খন্দকার মেরী'র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠান পরিচালিত হয়।

 


ঢাকা, ৮ জানুয়ারী (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।