সেন্ট্রাল বয়েজ: বিজয়ের মঞ্চে ৪'শ শিক্ষা প্রতিষ্ঠানে পতাকা বিতরণ


Published: 2017-12-16 21:08:37 BdST, Updated: 2018-09-21 20:33:23 BdST

 

চট্টগ্রাম লাইভ: জাতীয় পতাকার মাপ নিয়ে নানান সমস্যায় প্রতি বছরেই পড়েন এলাকাবাসী। এবার নতুন উদ্যোগ নেয়া হয়েছে। প্রশংসাও কুড়িয়েছে। এলাকায় শুরু হয়েছে নানান আলোচনা। স্থানীয় প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন এলাকাবাসী।

রাউজানে বিজয়ের মঞ্চে ৪'শত শিক্ষা প্রতিষ্ঠানে সঠিক পরিমাপের পতাকা বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসন ও বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীদের শিক্ষা উন্নয়নমূলক সামাজিক সংগঠন সেন্ট্রাল বয়েজ অব রাউজানের যৌথ উদ্যোগে উপজেলার সবকটি শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারি প্রতিষ্ঠানে এই সব পতাকা বিতরণ করা হয়।

জানাগেছে উপজেলার ১৮২ টি প্রাথমিক বিদ্যালয়, ৫৭টি মাধ্যমিক বিদ্যালয়, ২১ টি মাদ্রাসা, ১৪টি ইউনিয়ন পরিষদ, ১টি পৌরসভা, ৬২টি কিন্ডারগার্টেন, ৯ টি কলেজ ও ২৪ টি সরকারী প্রতিষ্ঠানে (৫/৩) সঠিক পরিমাপের পত্রিকা বিতরণ করা হয়।

শনিবার বিকাল তিনটায় রাউজান বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে উপজেলা প্রশাসন কতৃক আয়োজিত বিজয় মঞ্চে রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম, থানার ওসি কেফায়েত উল্লাহসহ বিভিন্ন সরকারি কর্মকর্তার নিকট এইসব পতাকা তুলে দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন রেজার সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন, ভূমি কমিশনার জোনায়েদ কবির সোহাগ।

পৌর প্যানেল মেয়র বশির উদ্দিন খান, সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইমতিয়াজ জামাল নকিব, অর্থ সম্পাদক শাহরিয়ার হাছান সাকিব প্রমুখ।

 

ঢাকা, ১৬ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।