ঢাবিতে ডিইউসিসি রিসিপশন -২০১৭ অনুষ্ঠিত 


Published: 2017-11-13 21:53:54 BdST, Updated: 2017-11-21 21:42:42 BdST
 
 
ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যারিয়ার ক্লাবের ২০১৭-২০১৮ বর্ষের সাধারণ সদস্য এবং কার্যনির্বাহী সদস্যদের নবীনবরণ "ডিইউসিসি রিসিপশন -২০১৭ অনুষ্ঠিত হয়েছে। 
 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মোঃ আখতারুজ্জামান।
 
বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রফেসর শিবলী রুবাইয়াত উল ইসলাম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি পরিচালক আ.ম.ম. মহিউজ্জামান চৌধুরী এবং কাজী আইটি সেন্টার লি. এর প্রধান কার্যনির্বাহী অফিসার(সিইও) মাইক কাজী।
 
এছাড়াও অনুষ্ঠানে বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম বিভাগের  প্রফেসর ড. মোঃ আব্দুল মান্নান মিয়া,  এবং আড়লা ফুডস এর এইচআর(HR) মোঃ ওয়াহিদুল ইসলাম।
 
অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মোঃ আখতারুজ্জামান তাঁর বক্তৃতায় ক্যারিয়ার সম্বন্ধে গুরুত্বপূর্ণ উপদেশ প্রদান করেন এবং তিনি বলেন শুধু বস্তুগত ক্যারিয়ার নয়, নৈতিকতার কথা চিন্তা করে ক্যারিয়ার নির্ধারন করতে হবে।
 
উক্ত অনুষ্ঠানে বক্তারা ক্যারিয়ার ও উচ্চশিক্ষা বিষয়ে তাদের  অভিজ্ঞতার আলোকে দিক নির্দেশনামূলক বিভিন্ন ধরণের তথ্য প্রদান করে।
 
অনুষ্ঠানে ডিইউসিসি(DUCC) এর সাধারণ সদস্য এবং কার্যকরী সদস্যসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ডিপার্টমেন্ট ও অনুষদের তিনশতাধিক সাধারণ শিক্ষার্থী উপস্থিত ছিলেন। 
 
 
ঢাকা, ১৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।