দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরে ১৪০ জনের চাকরি


Published: 2020-12-29 19:49:32 BdST, Updated: 2021-01-19 17:42:32 BdST

লাইভ প্রতিবেদকঃ জনবল নিয়োগে চাকরির নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতর। বিজ্ঞপ্তিতে বলা হয়, ১টি পদে ১৪০ জনকে নিয়োগ দেবে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতর। যোগ্যতা পূরণসাপেক্ষে আবেদন করতে পারবেন যে কেউ। অনলাইনে পদটির জন্য আবেদন শুরু হবে ৩০ ডিসেম্বর থেকে।

নির্ধারিত জেলার প্রার্থীরা পদগুলোতে আবেদন করতে পারবেন।

পদের নাম: অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক

পদের সংখ্যা: ১৪০টি

যোগ্যতা: উচ্চমাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার টাইপিংয়ে বাংলা ও ইংরেজিতে প্রতি মিনিট কমপক্ষে ২০ শব্দের গতি থাকতে হবে। কম্পিউটার ওয়ার্ড প্রসেসিং, ইমেইল, ফ্যাক্স মেশিন চালনায় দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা

আবেদনের যোগ্যতা: আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি জানা যাবে বিজ্ঞপ্তিতে।

আবেদনের বয়স: প্রার্থীর বয়স ১৫.১২.২০২০ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২ বছর।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা (http://ddmr.teletalk.com.bd/) ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করা যাবে ৩০ ডিসেম্বর সকাল ১০টা থেকে ৩০ জানুয়ারি ২০২১ তারিখ বিকেল ৫টা পর্যন্ত।

ঢাকা, ২৯ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।