৭ পদে নিয়োগ দিচ্ছে নেকটার


Published: 2020-08-29 13:14:20 BdST, Updated: 2020-10-27 18:51:28 BdST

লাইভ প্রতিবেদক: শিক্ষা মন্ত্রণালয়ের অধীন জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ এবং গবেষণা একাডেমি (নেকটার) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগে এসব জনবল নিয়োগ দেয়া হবে। রাজস্ব খাতের (স্থায়ী/অস্থায়ী) পদসমূহের মধ্যে ৭টি পদে মোট ৮জনকে নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, স্টোর সহকারী, ড্রাইভার, অফিস সহায়ক, সহকারী বাবুর্চি, আয়া ও পরিচ্ছন্নতাকর্মী।
মোট পদসংখ্যা: ৮জন।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে উচ্চমাধ্যমিক/অষ্টম শ্রেণি অথবা সমমান পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে।

ড্রাইভার পদের জন্য ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। ১৮ থেকে অনূর্ধ্ব-৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন স্কেল: বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, স্টোর সহকারী, ড্রাইভার পদের জন্য বেতন ৯৩০০-২২৪৯০/-টাকা ও অফিস সহায়ক, সহকারী বাবুর্চি, আয়া ও পরিচ্ছন্নকর্মী পদের জন্য বেতন ৮২৫০-২০০১০/-টাকা।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা অনলাইনের (এখানে ক্লিক করুন) মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদন ফি: ২০০/-টাকা ও ১০০/-টাকা (অফেরৎযোগ্য)।

আবেদনের শেষ তারিখ: আগামী ২৭ সেপ্টেম্বর।

 

ঢাকা, ২৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।