ফের পেছালো তিন উপজেলার প্রাথমিকের নিয়োগ পরীক্ষা


Published: 2019-05-28 21:30:37 BdST, Updated: 2019-06-24 15:35:30 BdST

লাইভ প্রতিবেদক: ফের তিনটি উপজেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার সময় পিছিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। ২য় ধাপে আগামী ৩১ মে গোপালগঞ্জের কাশিয়ানী, টুংগীপাড়া ও মুকসুদপুর উপজেলার পরীক্ষা অনুষ্ঠিত হবার কথা থাকলেও পেছানো হয়েছে। আগামী ২৮ জুন চতুর্থ ধাপের পরীক্ষার সাথে এ তিন জেলার শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পরীক্ষার সময় পেছানোর বিষয় জানিয়ে গোপালগঞ্জের জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে চিঠি পাঠিয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। চিঠিতে বলা হয়, গোপালগঞ্জের কাশিয়ানী, টুংগীপাড়া ও মুকসুদপুর উপজেলার সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা আগামী ৩১মে তারিখের পরিবর্তে আগামী ২৮ জুন সকাল সাড়ে ১০টা থেকে অনুষ্ঠিত হবে।

জানা গেছে, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষা ৪ ধাপে অনুষ্ঠিত হবে। আগামী ২৪ মে এবং ৩১ মে নিয়োগের ১ম ও ২য় ধাপের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। ৩য় ধাপের পরীক্ষা ২১ জুন এবং ৪র্থ ধাপের পরীক্ষা ২৮ জুন অনুষ্ঠিত হবে।

 

ঢাকা, ২৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।