বাংলাদেশ টেলিভিশন নিয়োগ দেবে ১৪৫ জনশক্তি


Published: 2019-04-27 20:52:16 BdST, Updated: 2019-07-17 19:23:29 BdST

লাইভ প্রতিবেদকঃ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ টেলিভিশন। স্থায়ী শূন্য পদসমূহে সরাসরি কোটায় জনবল নিয়োগ দেওয়া হবে। প্রতিষ্ঠানটি ৩৫টি পদে মোট ১৪৫ জনকে নিয়োগ দেবে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন সহজেই করতে পারবেন।

পদের নাম

প্রযোজনা সহযোগী, ট্রান্সমিশন, রুপকার, মোটর টেকনিশিয়ান, বাদ্যযন্ত্রী, স্থির চিত্রগ্রাহক, টেলিভিশন টেকনিশিয়ান, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ডেভেলপার, স্টোর কিপার, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরি, ক্যাশিয়ার, গাড়িচালক, সহকারী মহিলা রূপকার, অফিস সহায়ক ও পরিচ্ছন্নকর্মীসহ ৩৫টি পদে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা স্নাতকোত্তর পাসসহ ভোকেশনাল ট্রেনিং, উচ্চমাধ্যমিক, মাধ্যমিক বা অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য এক থেকে তিন বছরের কাজের অভিজ্ঞতার প্রয়োজন আছে। বয়স ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর।

বেতন স্কেল

পদ গুলোর জন্য জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী বেতন ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম

এই সব পদে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। বাংলাদেশ টেলিভিশন ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। ঠিকানা : http://btv.teletalk.com.bd ।

আবেদনের তারিখ

অনলাইনের মাধ্যমে আবেদন শুরু হবে আগামী ১ মে, ২০১৯ সকাল ৯টা এবং আবেদনের শেষ তারিখ ২৩ মে, ২০১৯ বিকেল ৫টা।

সূত্র : বাংলাদেশ টেলিভিশন ওয়েবসাইট।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।