জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার সুযোগ


Published: 2018-12-27 16:39:46 BdST, Updated: 2019-03-22 23:16:17 BdST

জাবি লাইভ: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে। স্থায়ী এবং অস্থায়ী ভিত্তিতে মোট ২৬ জন শিক্ষক নিয়োগ দেওয়া হবে। আগামী ১ জানুয়ারি এর মধ্যে আবেদন করা যাবে।

প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে অস্থায়ী অ্যাসিস্ট্যান্ট প্রফেসর/ লেকচারার পদে ৩ জন, স্থায়ী প্রলেকচারার ২ জন। পরিসংখ্যান বিভাগে অস্থায়ী অ্যাসিস্ট্যান্ট প্রফেসর/ লেকচারার ৫ জন। রসায়ন বিভাগে অস্থায়ী লেকচারার (ভৌত) ১ জন।

উদ্ভিদবিজ্ঞান বিভাগে স্থায়ী লেকচারার ২ জন, অস্থায়ী লেকচারার ২ জন। বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগে অস্থায়ী লেকচারার ২ জন। ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগে অস্থায়ী লেকচারার ২ জন।

একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগে স্থায়ী লেকচারার ২ জন। জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগে স্থায়ী লেকচারার ২ জন, অস্থায়ী লেকচারার ১ জন। ইতিহাস বিভাগে অস্থায়ী লেকচারার পদে ২ জন।

জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে স্কেল ৩৫,৫০০/- ৬৭,০১০/ টাকা এবং লেকচারার পদে স্কেল ২২,০০০/- ৫৩,০৬০/ টাকা।

আবেদনের শেষ তারিখ আগামী ৭ জানুয়ারি-২০১৯।

 

 

ঢাকা, ২৭ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।