নজরুল বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ


Published: 2018-12-25 17:26:54 BdST, Updated: 2019-03-21 10:17:49 BdST

লাইভ প্রতিবেদক: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের নিয়োগ বিধি মোতাবেক প্রদেয় বেতন ও অন্যান্য আর্থিক সুবিধাসহ স্থায়ী পদে নিয়োগের জন্য বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট থেকে আবেদন করতে বলা হয়েছে। আগামী ২০ জানুয়ারির মধ্যে বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদনের আহ্বান করেছে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন।

১) পদের নাম: অ্যাসিস্ট্যান্ট প্রফেসর/লেকচারার
পদ সংখ্যা: ৪টি (দর্শন বিভাগ -০১টি, সমাজবিজ্ঞান বিভাগ -০১টি, ব্যবস্থাপনা বিভাগ -০১টি, পরিসংখ্যান বিভাগ -০১টি)
বেতন স্কেল: ৩৫,৫০০/-৬৭,০১০/ টাকা / ২২,০০০/-৫৩,০৬০/ টাকা

২) পদের নাম: লেকচারার
পদ সংখ্যা: ১৫টি (দর্শন বিভাগ -২টি, সমাজবিজ্ঞান বিভাগ -২টি, ব্যবস্থাপনা বিভাগ -২টি, পরিসংখ্যান বিভাগ -২টি, আইন ও বিচার বিভাগ -১টি, অর্থনীতি বিভাগ -১টি, বাংলাভাষা ও সাহিত্য বিভাগ -২টি, চারুকলা বিভাগ (ড্রইং ও পেইন্টিং) -১টি, গ্রাফিক্স ডিজাইন -১টি, পপুলেশন সায়েন্স বিভাগ -১টি।
বেতন স্কেল: ২২,০০০/-৫৩,০৬০/ টাকা

৩) পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর
পদ সংখ্যা: ৪টি
বেতন স্কেল: ১২,৫০০/-৩০,২৩০/ টাকা

৪) পদের নাম: অফিস সহায়ক
পদ সংখ্যা: ৫টি
বেতন স্কেল: ৮,২৫০/-২০,০১০/ টাকা

প্রার্থীরা রেজিস্ট্রার, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, ত্রিশাল, ময়মনসিংহ বরাবরে ২০/০১/২০১৯ তারিখ বিকাল ৫টার মধ্যে জমা দিতে হবে। বিস্তারিত তথ্য www.jkkniu.edu.bd ওয়েবসাইটে পাওয়া যাবে।

 


ঢাকা, ২৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।