কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ


Published: 2018-08-19 21:50:40 BdST, Updated: 2018-10-20 15:15:30 BdST

লাইভ প্রতিবেদক: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগ দিতে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিভিন্ন বিভাগে শিক্ষক নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়।

যেসব পদে নিয়োগ: প্রফেসর পদে ব্যবস্থাপনা শিক্ষা বিভাগে একজন, অর্থনীতি বিভাগে একজন, পদার্থবিজ্ঞান বিভাগে একজন, অ্যাসোসিয়েট প্রফেসর পদে অর্থনীতি বিভাগে দুইজন, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগে একজনকে নিয়োগ দেওয়া হবে।

অ্যাসিস্ট্যান্ট প্রফেসর বা লেকচারার পদে নৃবিজ্ঞান বিভাগে দুইজন, লেকচারার পদে গণিত বিভাগে দুইজন, ফার্মেসী বিভাগে দুইজন, গণযােগাযোগ ও সাংবাদিকতা বিভাগে তিনজন, প্রত্নতত্ত্ব বিভাগে দুইজন এবং আইন বিভাগে দুইজন নেওয়া হবে। শিক্ষক পদের পাশাপাশি সেকশন অফিসার পদে তিনজন কর্মকর্তা নেওয়া হবে।

বেতন স্কেল: প্রফেসর পদে ৫৬,৫০০/- ৭৪,৪০০/ টাকা, অ্যাসোসিয়েট প্রফেসর পদে ৫০,০০০/- ৭১,২০০/ টাকা, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে ৩৫,৫০০/- ৬৭,০১০/ টাকা, লেকচারার পদে ২২,০০০/- ৫৩,০৬০/ টাকা এবং সেকশন অফিসার পদে ২২,০০০/- ৫৩,০৬০/ টাকা।

আবেদনের নিয়ম: যোগ্য প্রার্থীদের আবেদনপত্র 'রেজিস্ট্রার, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, কোটবাড়ি, কুমিল্লা' বরাবর ডাকযোগে পাঠাতে হবে। আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ ১৩ সেপ্টেম্বর।

 


ঢাকা, ১৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।