১৭৯ জনবল নিয়োগ দিচ্ছে পানি উন্নয়ন বোর্ড


Published: 2018-08-18 16:57:35 BdST, Updated: 2018-11-16 11:56:02 BdST

লাইভ প্রতিবেদক: ১৭৯ জনবল নিয়োগ দিচ্ছে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড। বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড ২ ধরনের পদে ১৭৯ জনকে নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করেছে।

আবেদনের যোগ্যতা: উপ-সহকারী প্রকৌশলী/ শাখা কর্মকর্তা(পুর)/ প্রাক্কলনিক পদে ১২০ জনকে নিয়োগ দেওয়া হবে। যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান বা ইনস্টিটিউট হতে পুরকৌশল বিষয়ে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারীরা পদটিতে আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ বা শ্রেণি থাকা যাবে না। প্রার্থীদের এমএস ওয়ার্ড ও এক্সেলসহ কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে।

উপ-সহকারী প্রকৌশলী/ শাখা কর্মকর্তা(যান্ত্রিক/ বিদ্যুৎ) পদে ৫৯ জন নিয়োগ পাবেন। যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান বা ইনস্টিটিউট হতে যন্ত্রকৌশল, তড়িৎ কৌশল বা শক্তি কৌশল বিষয়ে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারীরা পদটিতে আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ বা শ্রেণি থাকা যাবে না। প্রার্থীদের এমএস ওয়ার্ড ও এক্সেলসহ কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে।

বেতন ভাতা: উভয় পদে জাতীয় বেতনস্কেল ২০১৫ অনুযায়ী বেতন ১৬,০০০/- ৩৮,৬৪০/ টাকা।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://rms.bwdb.gov.bd/orms ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ১২ সেপ্টেম্বর বিকেল ৫টা পর্যন্ত।


ঢাকা, ১৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।