শেকৃবিতে ৭৫ জন শিক্ষক নিয়োগ


Published: 2017-12-29 09:29:21 BdST, Updated: 2018-10-16 08:10:38 BdST

 

ক্যারিয়ার লাইভ: শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) বিভিন্ন অনুষদে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের চারটি অনুষদে অ্যাসোসিয়েট প্রফেসর, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ও লেকচারার পদে ৭৫ জন শিক্ষক নেয়া হবে।

প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানা যায়, কৃষি অনুষদে ৩০, এনিম্যাল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদে ২০, ফিসারিজ অনুষদে ১৮ এবং এগ্রি বিজনেস ম্যানেজমেন্ট অনুষদে ৭ জন শিক্ষক নিয়োগ দেয়া হবে।

আরও জানা যায়, এনিম্যাল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের বিভিন্ন বিভাগে অ্যাসোসিয়েট প্রফেসর পদে ৩, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে ৫ জন এবং লেকচারার পদে ১২ জন নিয়োগপ্রাপ্ত হবেন। কৃষি অনুষদের বিভিন্ন বিভাগে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে ৩ এবং লেকচারার পদে ২৭ জন শিক্ষক নিয়োগ দেয়া হবে।

এছাড়া ফিসারিজ অ্যান্ড একোয়াকালচার অনুষদের বিভিন্ন বিভাগে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে ৬ জন এবং লেকচারার পদে ১২ জন শিক্ষক নেয়া হবে। এগ্রিবিজনেস ম্যানেজমেন্ট অনুষদের বিভিন্ন বিভাগে লেকচারার পদে ৭ জন শিক্ষক নিয়োগ দেয়া হবে।

যে সব প্রার্থীরা আগ্রহী তাদেরকে নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। নির্ধারিত ফরম শেকৃবির রেজিস্ট্রার অফিস থেকে সরাসরি অথবা ডাকযোগে সংগ্রহ করা যাবে। আবেদন সংক্রান্ত যোগ্যতা এবং বিস্তারিত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.sau.edu.bd) জানা যাবে।

 

ঢাকা, ২৯ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।