অনূর্ধ্ব-১৭ ফুটবল চ্যাম্পিয়ন দলকে প্রাণ-এর সংবর্ধনা


Published: 2019-03-02 22:32:23 BdST, Updated: 2019-10-24 08:35:46 BdST

স্পোর্টস লাইভঃ এবার জাতীয় অনূর্ধ্ব-১৭ ফুটবল চ্যাম্পিয়ন রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সোনাদীঘি উচ্চবিদ্যালয় দলকে সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার প্রাণ এগ্রো বিজনেস বরেন্দ্র ইন্ডাস্ট্রিয়াল পার্ক প্রত্যন্ত এলাকার এই দলটিকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দেয়।

কৃতি ফুটবলারদের হাতে সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী তুলে দেন প্রাণ এগ্রো বিজনেস বরেন্দ্র ইন্ডাস্ট্রিয়াল পার্কের ডেপুটি জেনারেল ম্যানেজার এসএম সারোয়ার হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন- বিদ্যালয়ের প্রধান শিক্ষক মইনুল ইসলাম।

পরিচালনা কমিটির সভাপতি সাদিকুল ইসলাম, সোনাদীঘি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কল্যাণী মিনজ ও প্রাণ বিআইপির সহকারী ব্যবস্থাপক (প্রশাসন ও মানবসম্পদ) মেহেদি হাসান প্রমুখ।

রাজধানীর বাইরের দল হিসেবে চমক দেখিয়ে ২০১৮ সালে ক্লেমন অনূর্ধ্ব-১৭ ফুটবলে চ্যাম্পিয়ন হয় সোনাদীঘি উচ্চবিদ্যালয় দল। বিএএফ শাহীন স্কুলকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় দলটি। টুর্নামেন্টে সবচেয়ে বেশি অর্থাৎ নয় গোল করে গোল্ডেন বুট পায় সোনাদীঘি উচ্চ বিদ্যালয়ের অধিনায়ক যোগেন লাকড়া। টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ের পুরস্কার জেতে একই বিদ্যালয়ের প্রবীর কুমার।

ঢাকা, ০২ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।