ইবিতে বাগেরহাট জেলা ছাত্রকল্যাণের নবীন বরণ


Published: 2018-07-23 18:12:08 BdST, Updated: 2018-08-19 23:55:43 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বাগেরহাট জেলা ছাত্র কল্যাণ সমিতির নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি করিডোরে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে নতুন বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়।

বাগেরহাট জেলা কল্যাণের সভাপতি মো: রেদোয়ানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরবী ভাষা ও সাহিত্য বিভাগের প্রফেসর ড. মো: ওবাইদুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে সহকারী রেজিস্ট্রার মো: মহিইদ্দন হাওলাদার ও ইবি থানার ওসি রতন শেখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন আবদুর রাজ্জাক রাজ।

অনুষ্ঠান শেষে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাইদুল ইসলামকে সভাপতি ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শোভন শাহাকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এই কমিটি আগামী এক বছরের জন্য কাজ করবে।

উপস্থিত অতিথিরা নতুন শিক্ষার্থীদেকে ফুল ও বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ক্যালেন্ডার দিয়ে বরণ করে নেন। এসময় বিদায়ী শিক্ষার্থীদেরকে সংবর্ধনা দেওয়া হয়।


ঢাকা, ২৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।