রাবি মালীদের পুরস্কার প্রদান


Published: 2018-05-17 20:32:07 BdST, Updated: 2018-05-24 08:31:34 BdST

রাবি লাইভ: ক্যাম্পাসের বিভিন্ন বাগানে কর্মরত মালিদের কর্মদক্ষতায় শ্রেষ্ঠ বিবেচিত মালিদের পুরস্কার দিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রশাসন। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনে এই পুরস্কার প্রদান করেন ভিসি প্রফেসর এম আব্দুস সোবহান।

পুরস্কৃতরা হলেন, মূল্যায়নে প্রশাসন ক্যাটাগরিতে প্রো-ভিসি ভবনের মালি আলমগীর হোসেন ও সহযোগিরা প্রথম এবং ভিসি ভবনের মালি মতি বিশ্বাস ও সহযোগিরা দ্বিতীয় স্থান অধিকার করে।

এছাড়া হল/ইনস্টিটিউট ক্যাটাগরিতে সৈয়দ আমীর আলী হলের মালি মো. আলম ও সহযোগিরা প্রথম, শহীদ সোহরাওয়ার্দী হলের মালি মো. জাবিদ হোসেন ও সহযোগিরা দ্বিতীয় স্থান অধিকার করে।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর আনন্দ কুমার সাহার সভাপতিত্বে ও ছাত্র-উপদেষ্টা প্রফেসর জান্নাতুল ফেরদৌসের সঞ্চালনায় ভিসি তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে মালিদের মধ্যে এই পুরস্কার প্রতিযোগিতার মনোভাব জাগাতে ও পেশাগত কর্মদক্ষতা বাড়াতে সহায়ক হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

বিশ্ববিদ্যালয় প্রশাসন কর্তৃক গঠিত ফুল বাগান মূল্যায়ন কমিটি প্রশাসন, হল/ইনস্টিটিউট ও একাডেমিক ভবন এই তিন ক্যাটাগরিতে ৩০ নম্বরের মূল্যায়নে প্রাপ্ত নম্বরের ভিত্তিতে মালিদের নির্বাচিত করে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর একেএম মোস্তাফিজুর রহমান আল-আরিফ, জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রভাষ কুমার কর্মকার ও সংশ্লিষ্ট কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

ঢাকা, ১৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।