জাককানইবিতে আন্দোলনের প্রেক্ষিতে সংবাদ সম্মেলন


Published: 2018-05-17 17:50:59 BdST, Updated: 2018-10-19 15:50:59 BdST

জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) বাস ভাংচুর ও শিক্ষক-শিক্ষার্থীদের উপর সন্ত্রাসী হামলার জের ধরে চলে আসা আন্দোলনের প্রেক্ষিতে এক সংবাদ সম্মেলন আয়োজন করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বৃহস্পতিবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের সেমিনার কক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর এএইচএম মোস্তাফিজুর রহমান। রেজিস্ট্রার প্রফেসর ড. হুমায়ুন কবীরের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষকবৃন্দ, প্রক্টরিয়াল বডির সদস্যবৃন্দ, কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

ভিসি তার বক্তব্যে বলেন, আমি খুবই মর্মাহত হয়েছি যে সাংবাদিক ভাইয়েরা আমাদের সাথে অভিমান করে আজকের সংবাদ সম্মেলনে অংশগ্রহণ করেননি। তিনি দুষ্কৃতিকারীদের প্রতি কঠোর হুশিয়ারি উচ্চারণ করে বলেন, যারা আমাদের এই প্রতিষ্ঠানকে অস্থিতিশীল করতে চেষ্টা করছে বা করবে তাদেরকে বিন্দুমাত্র ছাড় দেয়া হবেনা।

এছাড়া সম্মেলনে বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতির সভাপতি মেহেদী জামান লিজন চলমান ঘটনায় দু:খ প্রকাশ করেন এবং দ্রুত সকল বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের প্রত্যয় ব্যক্ত করেন। উলে­খ্য সংবাদ সম্মেলনে বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি ও বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

ঢাকা, ১৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।