ঢাবি ভিসির সঙ্গে ঢাকসাসের সাক্ষাৎ


Published: 2018-05-17 17:26:20 BdST, Updated: 2018-05-24 08:30:11 BdST

ঢাকা লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধিভুক্ত সরকারি সাত কলেজের অভিভাবক বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. আক্তারুজ্জামানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছে ঢাকা কলেজ সাংবাদিক সমিতির (ঢাকসাস) নবনির্বাচিত কমিটি।

বৃহস্পতিবার সকালে সভাপতি তবিবুর রহমান ও সাধারণ সম্পাদক হাসিব বিল্লাহ’র নেতৃত্বের নতুন কমিটির নেতারা ভসিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে ভিসি তাদের সঙ্গে কুশল বিনিময় করেন।

এসময় ঢাকা কলেজ সাংবাদিক সমিতিকে অভিনন্দন জানিয়ে ড. আক্তারুজ্জামান বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। শিক্ষার মান ও প্রতিষ্ঠানের মান উন্নয়নে সাংবাদিকরা অগ্রণী ভূমিকা রাখতে পারে। আমি আশা করবো ঢাকা কলেজ সাংবাদিক সমিতি (ঢাকসাস) কলেজের শিক্ষার মান বৃদ্ধিতে ভালো ভূমিকা রাখবে। এসময় তিনি সাংবাদিক সমিতির নতুন কমিটির সফলতা কামনা করেন।

পরে ঢাকা কলেজের প্রিন্সিপাল মো. মোয়াজ্জম হোসেন মোল্লা ও ভাইস-প্রিন্সিপাল নেহাল আহমেদকেও ফুল দিয়ে শুভেচ্ছা জানায় সাংবাদিক সমিতির নেতারা। এসময় কুশল বিনিময়ে তারা সাংবাদিক সমিতির পাশে থাকার প্রতিশ্রুতি দেন এবং কলেজের শিক্ষার মানোন্নয়নে সাংবাদিক সমিতিকে ভূমিকা রাখার আহ্বান জানান। এসময় প্রিন্সিপাল সাংবাদিক সমিতির নতুন নেতৃবৃন্দকে মিষ্টিমুখ করান।

এসম উপস্থিত ছিলেন, কমিটির সিনিয়র সহ-সভাপতি শাহ্ আলম, সহ-সভাপতি কেফায়েত উল্লাহ চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ইলিয়াছ ও তানভীর আহমদ, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান শাকুরী, প্রচার সম্পাদক আবদুর রহিম, অর্থ-সম্পাদক এজেড ভূঁইয়া আনাস, ক্রীড়া সম্পাদক মাজহারুল ইসলাম, সদস্য বিল্লাল হোসাইন সাগর।

উল্লেখ্য, এর আগে গতকাল বুধবার সাকল থেকে ভোটগ্রহণ শেষে দুপুরে সভাপতি পদে একুশে টেলিভিশনের স্টাফ রিপোর্টার তবিবুর রহমান ও সাধারণ সম্পাদক পদে রেডিও টুডে’র স্টাফ রিপোর্টার হাসিব বিল্লাহকে বিজয়ী ঘোষণা করেন ৪ সদস্যের নির্বাচন কমিশন।

এসময় সমিতির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটি ঘোষণার পর সাংবাদিক সমিতির নতুন নেতৃত্বকে স্বাগত জানান কলেজের প্রিন্সিপাল এবং ভাইস-প্রিন্সিপালসহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠন।


ঢাকা, ১৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।