বেরোবির সাথে বিএইউএসটি এর সমঝোতা


Published: 2018-05-17 15:56:27 BdST, Updated: 2018-08-18 20:40:22 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) সাথে বাংলাদেশ আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বিএইউএসটি) সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বৃহস্পতিবার সকালে বিএইউএসটি‘র ভিসির অফিস কক্ষে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

আনুষ্ঠানিকভাবে এই সমঝোতা স্মারকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের পক্ষে ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ এবং বাংলাদেশ আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বিএইউএসটি) পক্ষে ভিসি ব্রিগেডিয়ার জেনারেল মো: লুৎফর রহমান চুক্তিতে স্বাক্ষর করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএইউএসটি’র রেজিস্ট্রার ড. মো: মোয়াজ্জম হোসেন, প্রকৌশল অনুষদের ডিন ড. মো: মামুনূর রশিদ, পরিচালক অর্থ একেএম সিরাজুল ইসলাম, অতিরিক্ত রেজিস্ট্রার ও প্রক্টর মেজর মো: মিজানুর রহমান (অব:), ইলেকট্রিক্যাল এ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান আশরাফুন্নাহার পিংকি, বিজনেস এ্যাডমিনস্ট্রেশন বিভাগের বিভাগীয় প্রধান মোহাম্মদ বিন আমিনসহ বিশ্ববিদ্যালয়টির অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় পরিসংখ্যান বিভাগের বিভাগীয় প্রধান ড. মো: রশীদুল ইসলাম প্রমুখ।

এ চুক্তির ফলে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় এবং বাংলাদেশ আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা পারস্পারিক গবেষণা, শিক্ষা, ও সাংস্কৃতিক কার্যক্রম বিনিময়ের এবং বিভিন্ন ওয়ার্কশপ আয়োজনের সুযোগ পাবে।

 

 


ঢাকা, ১৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।