জবিতে পুরস্কার বিতরণী


Published: 2018-05-16 14:49:37 BdST, Updated: 2018-11-21 12:18:06 BdST

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ৬ষ্ঠ বার্ষিক অ্যাথলেটিক্স ও ৪র্থ আন্ত:বিভাগ ক্রিকেটের পুরস্কার বিতরণ করা হয়েছে। বুধবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ভিসি ও ট্রেজারার প্রফেসর মো. সেলিম ভূঁইয়া। বিশেষ অতিথি ছিলেন আহ্বায়ক ক্রীড়া উপ-কমিটি (অ্যাথলেটিক্স ও সাঁতার) প্রফেসর ড. মো. নূরে আলম আব্দুল্লাহ। অনুষ্ঠানের সভাপতি ছিলেন প্রফেসর ড. মো. আলী নূর।

প্রফেসর মো. সেলিম ভূঁইয়া বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় পড়ালেখার পাশাপাশি খেলাধুলাতেও এগিয়ে যাচ্ছে। অদূর ভবিষৎ সাফল্যমণ্ডিত হবে এই ক্রীড়ার মাধ্যমে।

২০১৮ তে অনুষ্ঠিত আন্ত:বিভাগ ক্রিকেটে চ্যাম্পিয়ন, কম্পিউটার সাইন্স ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং রানারস আপ আইআর বিভাগ। এরপর অ্যাথলেটিক্স, সাঁতার এবং ক্রিকেটে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠান আয়োজন করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এর ক্রীড়া উপ-কমিটি (অ্যাথলেটিক্স ও সাঁতার) ও ক্রীড়া উপ-কমিটি (ক্রিকেট)।

 

ঢাকা, ১৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।