স্টামফোর্ডের প্রফেসর আ: মান্নানকে বিজেএসসি’র ক্যালেন্ডার প্রদান


Published: 2018-05-16 12:29:37 BdST, Updated: 2018-12-14 12:02:38 BdST

স্টামফোর্ড লাইভ: স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান কাজী আব্দুল মান্নানকে আনুষ্ঠানিক ভাবে বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি)’র ২০১৮ সালের বার্ষিক ক্যালেন্ডার প্রদান করা হয়েছে।

বুধবার সকাল ১০টায় রাজধানীর ধানমন্ডি ক্যাম্পাসে বিজেএসসি’র স্টামফোর্ড সংসদের সভাপতি ছাইফুল ইসলাম মাছুম তার হাতে বার্ষিক ক্যালেন্ডার তুলে দেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিজেএসসি’র স্টামফোর্ড সংসদের দপ্তর সম্পাদক আমিনুর রহমান হৃদয়, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সামান্তা জোয়ার্দার, সাহিত্য বিষয়ক সম্পাদক আবু রায়হান ইফাত, সদস্য হাসান ওয়ালী, রহমান গাজী, সাহিদা আক্তার, শুভ জিৎ দাস।

এসময় চেয়ারম্যান কাজী আব্দুল মান্নান বলেন, ‘পড়াশোনার পাশাপাশি ঐক্যবদ্ধ হয়ে সংগঠনও করতে হবে। লেখালেখি করে দক্ষতা বাড়াতে হবে। তবেই একজন ভালো মানুষ হিসেবে গড়ে উঠা যাবে। তোমাদের বিজেএসসি’র সাথে আছি। যেকোন প্রয়োজনে আমার কাছে আসবে তোমরা।’

বিজেএসসি’র স্টামফোর্ড সংসদের সভাপতি ছাইফুল ইসলাম মাছুম বলেন, ‘নতুনদের সাথে নিয়ে একহয়ে আমরা আগামী দিনে বিজেএসসি’র স্টামফোর্ড সংসদের সকল কার্যক্রম করে যেতে চাই। যাতে সাংবাদিকতার শিক্ষার্থীরা শুধু পড়ালেখা নয়,কর্মক্ষেত্রেও তারা ভালো করতে পারে।সাংবাদিকতায় ভালো করতে হলে পরিশ্রম ও যোগাযোগের বিকল্প নেই। ’

প্রসঙ্গত, বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি) সারাদেশের সাংবাদিকতা বিভাগে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন। বর্তমানে ১৫টি পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিজেএসসি’র সাথে যুক্ত রয়েছে।

 

ঢাকা, ১৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।