হাবিপ্রবিতে ছাত্র পরামর্শ বিভাগের ওয়েবসাইট উদ্বোধন


Published: 2018-05-14 22:35:47 BdST, Updated: 2018-05-21 12:45:42 BdST

হাবিপ্রবি লাইভ: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগে নিজস্ব একটি ডিজিটাল ওয়েবসাইট উদ্বোধন করা হয়েছে।সোমবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড.তারিকুল ইসলামের সভাপতিত্বে ডিজিটাল ওয়েবসাইট উদ্বোধন অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রেজিস্ট্রার প্রফেসর ড. মো সফিউল আলম, ভেটেরিনারি এন্ড অ্যানিমেল সায়েন্স অনুষদের ডীন বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা: ফজলুল হক।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের ওয়েবসাইটে শিক্ষার্থীদের ছাত্র প্রোফাইল, যে কোন প্রকার আবেদন, রিকুইজিশন (গাড়ি, অডিটোরিয়াম, টিএসসি) ক্লাস রুটিনসহ সকল ডীন, চেয়ারম্যান, শিক্ষকবৃন্দ দের তথ্য ও নোটিস সমূহ পাওয়া যাবে। এতে করে সাধারণ শিক্ষার্থীরা উপকৃত হবে। বিশ্ববিদ্যালয় ডিজিটালাইজ হবে। সময় বাঁচবে, ফাইল পত্রের ঝামেলা কমবে। কাজ অনেক সহজ হবে।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদে ডীন, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, হাবিপ্রবি ছাত্রলীগ, হাবিপ্রবি সাংবাদিক সমিতি, সাধারণ শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ওয়েব সাইটটি নির্মাণ কারী প্রতিষ্ঠানের নাম Tech Plexus Limited, এছাড়াও সাইটের যে কোন সমস্যায় আপনারা যোগাযোগ করতে পারেন মো: মেহেদি হাসান যোগাযোগ : [email protected]

উল্লেখ্য, ওয়েবসাইট লিংক হলো www.hstusaad.com

 

ঢাকা, ১৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।