আন্ত:বিভাগ ক্রিকেটে চ্যাম্পিয়ন ইবির আইন বিভাগ


Published: 2018-05-14 21:23:05 BdST, Updated: 2018-05-21 13:03:27 BdST

ইবি লাইভ: আন্ত:বিভাগ ক্রিকেট টুর্ণামেন্টে ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ চ্যাম্পিয়ন হয়েছে। সোমবার ফাইনাল খেলায় ইসলামের ইতিহাস সংস্কৃতি বিভাগকে শেষ ওভারের পঞ্চম বলে একটি চার হাঁকিয়ে বিভাগের পক্ষে বিজয় এনে দেয় ব্যাটসম্যান সুমন। বরাবর চতুর্থ বারের মতো আন্ত:বিভাগ ক্রিকেটে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এ বিভাগ।

বিভাগ সূত্রে জানা যায়, সোমবার অনুষ্ঠিত ফাইনাল খেলায় টসে জিতে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ ১১৩ রানের টার্গেট দেয় আইন বিভাগকে। জবাবে আইন বিভাগ খেলতে নেমে মাত্র চার উইকেটে মাত্র ৪২ রান করে। পরে অবশ্যই তারা ভালো জুটির মাধ্যমে রানের বিশাল পাহাড়কে পুষিয়ে নেয়। অবশেষে ১৬ ওভারে ৬ উইকেটের ব্যবধানে ৯৬ রানের এক বিশাল পুঁজি উপহার দেয় বিভাগের খেলোয়াড়রা। শেষ ওভারে এক বল হতে রেখে বিভাগের জয় নিশ্চিত করে ব্যাটসম্যান সুমন।

খেলা শেষে আন্ত:বিভাগ, আন্ত:হল (ছেলে) ও আন্ত:হল (মেয়ে) ক্রিকেট টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন ও রানারআপদের মাঝে ট্রপি ও মেডেল তুলে দেওয়া হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ক্রীড়া কমিটির আহবায়ক প্রফেসর ড. সেলিম তোহার সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. রাশিদ আসকারী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মো: শাহিনুর রহমান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর ড. মো: মাহবুবর রহমান, প্রফেসর ড. মো: শাহজাহান মন্ডল, প্রফেসর ড. আহসান-উল আম্বিয়া, অ্যাসোসিয়েট প্রফেসর ড. মো: আব্দুল বারি, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আলতাফ হোসেন রাসেল, শারীরিক শিক্ষা অফিসের পরিচালক ড. সোহেল, ইবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম প্রমুখ।

উল্লেখ্য, এবারে আন্ত:হল ক্রিকেট টুর্নামেন্টে (ছেলে) চ্যাম্পিয়ন লালন শাহ হল ও রানার আপ শহীদ জিয়াউর রহমান হল। অন্যদিকে আন্ত:হল ক্রিকেট টুর্নামেন্টে (মেয়ে) চ্যাম্পিয়ন বেগম খালেদা জিয়া হল ও রানার আপ দেশরত্ন শেখ হাসিনা হল।

 

 

ঢাকা, ১৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।