রাবিতে দলীয় নেতাকে পেটালো ছাত্রলীগকর্মী


Published: 2018-05-14 20:18:43 BdST, Updated: 2018-09-25 13:57:00 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) নিজ দলের নেতা আব্দুর রাকীবকে পেটানোর অভিযোগ উঠেছে শাখা ছাত্রলীগ কর্মী অভি সরকার ও কাওসারের বিরুদ্ধে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সোমবার বিকেল ৫:১৫টায় শেরে বাংলা একে ফজলুল হক হলে ৩০৬ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে।

আহত রাকীব আরবি বিভাগের এমফিল কোর্সের ছাত্র এবং রাবি শাখা ছাত্রলীগ কমিটির সদস্য। অভিযুক্ত অভি ও কাওসার রাবির সংস্কৃত বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী এবং সহ-সভাপতি সাদ্দাম হোসেনের অনুসারী বলে পরিচিত।

ভুক্তোভুগী রাকীব বলেন, বিকেল ৫ টা ১৫ মিনিটের দিকে রুম থেকে বের হচ্ছিলাম এসময় হটাৎ অভি আর কাওসার আমার রুমের সামনে আসে। তারা দুই জন কথা আছে বলে আমাকে রুমে ঢুকতে বলে। রুমে ঢুকার পর আমার বিছানার উপর বসতেই মাথাতে লাথি মারে অভি, আর অভির সাথে যোগদেয় কাওসার। এই দুই জনের সাথে অনেকক্ষণ ধস্তাধস্তি হয়। পরে সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রাজুসহ কয়েক জন এসে মারামারি থামায়।

রাকিব আরো জানান, আমি ৩০৬ নম্বর কক্ষে থাকি যেটি সাদ্দাম ভাই সহ্য করতে পারেনা। মূলত আমাকে ঐ রুম থেকে বের করে দেওয়ার জন্য এই কাজটি অভি ও কাওসারকে দিয়ে করানো হয়েছে। অভিযুক্ত অভি ও কাওসারের সাথে মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগের চেষ্টা করা হলে তারা ফোন রিসিভ করেনি।

এর আগেও অভির বিরুদ্ধে রাবি কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি আলামিন আকাশকে মারধরের অভিযোগ রয়েছে।

তাবে এ বিষয়ে সহ-সভাপতি সাদ্দাম বলেন, তেমন কিছু না। সামান্য জুতা নেওয়াকে কেন্দ্র করে অভি আর কাওসারের সাথে হালকা একটু ধাক্কা ধাক্কি হয়েছে। আমি গিয়ে মিমাংসা করে দিয়েছি । কাওসার আর অভি আবাসিক শিক্ষার্থী না হওয়ায় তাদেরকে হল থেকে বের করে দিয়েছি।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, আমরা ক্যাম্পাসের বাহিরে থাকার কারণে এ ঘটনা ঘটেছে। আমি তাদের সাথে কথা বলেছি এবং সাদ্দামের মাধ্যমে মিমাংসা করে দিয়েছি।

 


ঢাকা, ১৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।