আন্ত:বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক প্রতিযোগিতায় সিকৃবির সাফল্য


Published: 2018-05-14 18:42:02 BdST, Updated: 2018-09-25 13:56:17 BdST

সিকৃবি লাইভ: আন্ত:বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক প্রতিযোগিতায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিল্পীবৃন্দ একাধিক ক্যাটাগরিতে সাফল্যের স্বাক্ষর রেখেছে। সোমবার ভিসি সচিবালয়ে বিজয়ী শিল্পীদের সংবর্ধনা প্রদান করে সিকৃবি প্রশাসন।

এর আগে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় এবং শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সিকৃবির শিল্পী নন্দিতা দাশ নজরুলগীতিতে দ্বিতীয় ও ভক্তিগীতিতে তৃতীয় স্থান অধিকার করেন। উপস্থিত বক্তৃতায় মাহমুদা আশরাফী সেরা হয়েছেন।

এছাড়াও তবলায় রাহুল পাল দ্বিতীয় স্থান অর্জন করেন, লোকনৃত্যে স্বর্ণা রায় দ্বিতীয় এবং সাধারণ নৃত্যে অংকণ দাশ তৃতীয় স্থান অর্জন করেছেন। সোমবার অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে ভিসি প্রফেসর ড. মো: গোলাম শাহি আলম শিল্পীদের অভিনন্দন জানান।

প্রফেসর ড. মৃত্যুঞ্জয় কুন্ডুর সঞ্চলনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. পীযুষ কান্তি সরকার, পরিচালক (ছাত্র পরামর্শ ও নির্দেশনা) প্রফেসর ড. মো: মতিয়ার রহমান হাওলাদার, রেজিস্ট্রার মো: বদরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান শেষে শিল্পী ও সংশ্লিষ্ট শিক্ষকদের ফুলেল শুভেচ্ছা জানান ভিসি।

 

 

ঢাকা, ১৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।