আন্তর্জাতিক ম্যাচে চ্যাম্পিয়ন যবিপ্রবি


Published: 2018-04-09 17:07:19 BdST, Updated: 2018-12-15 17:58:22 BdST

স্পোর্টস লাইভ: বিকেল চারটার সময় বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে অনুষ্ঠিত হয় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বনাম বিশ্ব ভারতী বিশ্ববিদ্যালয়ের মধ্যকার আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচ। খেলায় বিশ্ব ভারতীকে ২-০ গোলে পরাজিত করে যবিপ্রবি।

যবিপ্রবির হয়ে গোল করেন শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী পুস্পক বৈরাগী এবং পেয়ার আলী। খেলা দেখতে বিভিন্ন এলাকা থেকে বিপুল সংখ্যক দর্শক মাঠে আসেন। পুরো সময়ে যবিপ্রবির খেলোয়াড়দের বিভিন্ন ক্রীড়াশৈলী দর্শকদের মুগ্ধ করে।

গত ৮ এপ্রিল শিক্ষা ও সংস্কৃতি বিনিময় কর্মসূচির অংশ হিসেবে দুই দিনের সফরে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আসেন বিশ্ব ভারতী বিশ্ববিদ্যালয়ের ২৮ সদস্যের প্রতিনিধি দল। দুই দিনব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠান, মতবিনিময় সভা, চা চক্রসহ নানা কর্মসূচিতে অংশ নেন প্রতিবেশি দেশের শিক্ষার্থীরা।

আগামীকাল ১০ এপ্রিল মঙ্গলবার বিশ্ব ভারতী বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দল কুষ্টিয়ার ইসলামিক বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে যবিপ্রবি ক্যাম্পাস ত্যাগ করার কথা রয়েছে।

 


ঢাকা, ০৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।