ইবিতে বৃহত্তর দিনাজপুর জেলা কল্যানের বরণ-বিদায়


Published: 2018-04-09 20:36:07 BdST, Updated: 2018-09-26 13:40:15 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বৃহত্তর দিনাজপুর (দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড়) জেলা ছাত্রকল্যাণ সমিতির আয়োজনে বার্ষিক বনভোজন, নবীন বরণ ও প্রবীন বিদায় অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের মফিজ লেক সংলগ্ন পরিবহন ডিপোতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৃহত্তর দিনাজপুর জেলা কল্যানের আহবায়ক আবু রায়হানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্মন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্কেটিং বিভাগের সভাপতি প্রফেসর ড. জাকারিয়া রহমান, লোকপ্রশাসন বিভাগের প্রফেসর ড. আসাদুজ্জামান বাধন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের লেকচারার মো: ফিরোজ আল মামুন, পরিসংখ্যান বিভাগের লেকচারার মো: তহিদুর রহমান, ডেপুটি চিফ ইঞ্জিনিয়ার মো: আব্দুল মালেক মিয়া, ইবি প্রেসক্লাবের সভাপতি ইকবাল হুসাইন রুদ্র ও মিঠু রাণী গোলদার।

অনুষ্ঠানে বৃহত্তর দিনাজপুর জেলা থেকে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এছাড়া বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা ক্রেস্ট প্রদান করা হয়। পরে দুপুর ২ টার দিকে বার্ষিক প্রীতিভোজের আয়োজন করা হয়।

 

 

ঢাকা, ০৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।