কোটা সংস্কার: অবরুদ্ধ ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক


Published: 2018-04-09 16:10:59 BdST, Updated: 2018-07-23 03:51:33 BdST

জাককানইবি লাইভ: কোটা সংস্কারের দাবিতে সোমবার সকাল ১১টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালে অবস্থান নিয়েছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) শিক্ষার্থীরা। এর আগে সব ক্লাস ও পরীক্ষা বর্জনের ঘোষণা দিয়ে ক্যাম্পাসে অবস্থান নেয় আন্দোলনরত শিক্ষার্থীরা।

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের পক্ষে কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের যুগ্ন-সমন্বয়ক সাকিব আহম্মেদ জানান, বিশ্ববিদ্যালয়ের সব বিভাগ-ইনস্টিটিউটের ফেসবুক গ্রুপগুলোতে ক্লাস বর্জনের বিষয়টি জানানো হয়েছে।

সবাই সোমবার ক্লাস বর্জন কর্মসূচির সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন। এছাড়া সকালে ময়মনসিংহ শহর থেকে বিশ্ববিদ্যালয়ে আসার বাস আটকে রেখে বিক্ষোভ কর্মসূচি পালন করছে শিক্ষার্থীরা।

 

অবরুদ্ধ ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক

 

এই সময়ে মহাসড়কে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়াও শিক্ষার্থীদের আন্দোলনের মুখে আড়াই ঘণ্টার মত ঢাকা–ময়মনসিংহ মহাসড়ক অবরোধ হয়ে যাওয়ায় তীব্রযানজটের মুখে পড়েন যাত্রীরা।

 

ঢাকা, ০৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।