ন্যাশনাল কলেজ অব হোম ইকনমিক্সে নবীনবরণ


Published: 2018-03-21 15:32:23 BdST, Updated: 2018-10-16 18:50:18 BdST

লাইভ প্রতিবেদক: নানা আয়োজনের মধ্যদিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ন্যাশনাল কলেজ অব হোম ইকনমিক্সে নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। কলেজ ছাত্রীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে কবিতা আবৃতি, নৃত্য, সংগীত দর্শক-শ্রোতাদের মনোমুগ্ধ করে।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের আগামীদিনের ভবিষ্যৎ উল্লে­খ করে বক্তারা বলেন, নিজেদের মেধাকে বিকশিত করতে হলে স্ব-শিক্ষায় শিক্ষিত হতে হবে। বাংলাদেশ জাতীয় যাদুঘর প্রধান মিলনায়তনে ন্যাশনাল কলেজ অব হোম ইকনমিক্সের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলেজের চেয়ারপার্সন প্রফেসর মাহফুজা খানম।

প্রফেসর মাহফুজা শিক্ষার্থীদের জীবনের লক্ষ্যে পৌঁছানোর জন্যে পড়াশুনায় অধিকতর মনোযোগী হওয়ার আহবান জানান। তিনি ক্যারিয়ার সচেতন হবারও পরামর্শ দেন। মূল্যবান সময়ের অপচয় না করতে এবং প্রকৃত শিক্ষায় শিক্ষিত হবার তাগিদ দেন নবীন শিক্ষার্থীদের। সভাপতিত্ব করেন প্রিন্সিপাল নূরুন নাহার বেগম।

বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত ডিন, জীববিজ্ঞান অনুষদ, ঢাকা বিশ্ববিদ্যালয় প্রফেসর ড. মিহির লাল সাহা। উলে­খ্য, অনুষ্ঠানে কলেজের নবীন ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

 

ঢাকা, ২১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।