এসইউবিতে একাডেমিক কাউন্সিলের সভা


Published: 2018-03-21 19:34:58 BdST, Updated: 2018-04-21 19:44:56 BdST

এসইউবি লাইভ: সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের ২৩তম একাডেমিক কাউন্সিলের সভা বুধবার ইউনিভার্সটির কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে। সভায় স্নাতক(সম্মান) ও স্নাতকোত্তর চূড়ান্ত পরীক্ষায় উর্ত্তীণদের ডিগ্রি অনুমোদন, বিভিন্ন বিভাগের প্রস্তাবিত ও সংস্করণ সংক্রান্ত কোর্স কারিকুলাম নিয়ে পর্যালোচনা, একাডেমিক রিপোর্ট, সিলেবাস, ক্লাস রুটিন, টেবুলেশন শিট তৈরির প্রস্তুতি বিষয় নিয়ে আলোচনা করা হয়।

এছাড়া, নির্দিষ্ট সময়ের মধ্যে ফলাফল প্রকাশ, আইইবি পরিদর্শন টিমের সুপারিশ, ব্যবসায় প্রশাসন, আইন ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের পিয়ার রিভিউ কার্যক্রম, বিএনসিসিতে মহিলা প্লাটুন গঠন ও শিক্ষার মানোন্নয়নসহ বিভিন্ন একাডেমিক বিষয়ে আলোচনা হয় এবং ২২তম একাডেমিক কাউন্সিলের গৃহিত প্রস্তাবগুলো পাশ করা হয়।

ভিসি প্রফেসর ড. মো. নুরুল মোস্তফার সভাপতিত্বে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, প্রো-ভিসি প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ, সাদার্ন একাডেমিক কাউন্সিলের সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক প্রফেসর ড. আমীর মোহাম্মদ নসরুল্লাহ, রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন, উপদেষ্টা, বিভাগীয় প্রধানগণ ও পরীক্ষা নিয়ন্ত্রকসহ অন্যান্যরা।

সবার সম্মিলিত প্রচেষ্টায় গুণগত ও যুগোপযোগী শিক্ষার মাধ্যমে সাদার্ন ইউনিভার্সিটি এগিয়ে যাবে এ প্রত্যাশা ব্যক্ত করে সভার সমাপ্তি ঘোষণা করেন ভিসি প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা।

 

 

ঢাকা, ২১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।