ইবিতে নাটোর জেলা কল্যানের সভাপতি জহুরুল, সম্পাদক শাকিল


Published: 2018-03-21 18:56:15 BdST, Updated: 2018-04-22 02:52:01 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নাটোর জেলা কল্যাণ সমিতির কার্যকরী পরিষদের নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে মো: জহুরুল ইসলাম কে সভাপতি এবং শাকিল আহমেদকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়। এসময় নাটোর জেলা থেকে আগত নবীন শিক্ষার্থীদের বরণ এবং প্রবীণদের বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়।

বুধবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি’র করিডোরে শাহ মোজাম্মেল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেনে উপস্থিত ছিলেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রফেসর ড. রুহুল কেএম সালেহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মো: শাহাবুল আলম, ড. মো: আব্দুল বারী এবং ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. এটিএম মিজানুর রহমানসহ নাটোর জেলা কল্যাণ সমিতির অন্যান্য সদস্যবৃন্দ।

গঠিত কমিটিতে মো: ইমরান শুভ্রকে সহ-সভাপতি, মো: মেহেদিকে যুগ্ন সাধারণ সম্পাদক, মো: ইউসুফ আলীকে সাংগঠনিক সম্পাদক, মো: মামুনকে অর্থ সম্পাদক এবং মো: সামি কে প্রচার সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়।

 


ঢাকা, ২১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।