স্বামী ঢাকায়, নারী ডাক্তারের বাসায় একান্তে বাকৃবি শিক্ষক!


Published: 2018-03-21 17:47:00 BdST, Updated: 2018-07-22 20:42:03 BdST

ময়মনসিংহ লাইভ: নারী ডাক্তারের বাসা থেকে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) এক শিক্ষককে আটক করা হয়েছে। স্বামী ঢাকায় অবস্থান করার সুযোগে ওই নারী ডাক্তারের সঙ্গে একান্তে সময় কাটাতে গিয়েছিলেন ওই শিক্ষক এমন অভিযোগ উঠেছে।

এলাকাবাসীর অভিযোগ ওই বাসায় শিক্ষক নারী ডাক্তারের সঙ্গে অনৈতিক কাজের উদ্দেশ্যে গিয়েছিলেন। তবে বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে বলা হচ্ছে চিকিৎসার জন্য ওই নারী ডাক্তারের বাসায় গিয়েছিলেন শিক্ষক।

জানা গেছে, অভিযুক্ত শিক্ষক বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদের এনাটমি ও হিস্টোলজি বিভাগের প্রফেসর ড. মো. আব্দুল আউয়াল। অভিযুক্ত নারী একজন হোমিওপ্যাথিক ডাক্তার। চাকরিসূত্রে ওই নারীর স্বামী ঢাকায় থাকেন বলেও জানান এলাকাবাসী।

এলাকাবাসীর অভিযোগ, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের পাশ্ববর্তী বয়ড়া এলাকার এক বাসায় শিক্ষককে প্রবেশ করতে দেখেন তারা। তখন কয়েকজন এলাকাবাসী ওই নারীর কক্ষে কড়া নেড়ে ভিতরে কেউ আছে কিনা জানতে চায়। ওই নারী ভিতরে কেউ নেই বলে অস্বীকার করেন এবং পুনরায় ভিতর থেকে কক্ষের দরজা আটকে দেয়।

তখন এলাকাবাসী ওই নারীর কক্ষ বাইরে থেকে তালা দিয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে খবর দেয়। খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কার্যালয়ের কর্মকতা ও শিক্ষকরা ঘটনাস্থলে যান। সবার উপস্থিতিতে শিক্ষকসহ ওই নারী ডাক্তারকে উদ্ধার করা হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মো. আতিকর রহমান খোকন সাংবাদিকদের বলেন, মঙ্গলবার আমি ছুটিতে ছিলাম। শুনেছি চিকিৎসার কারণে তিনি ওই নারীর বাসায় গিয়েছিলেন ওই শিক্ষক।

 

ঢাকা, ২১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।