‘গণহত্যা দিবস’ উপলক্ষে ঢাবি'র কর্মসূচি


Published: 2018-03-19 13:53:11 BdST, Updated: 2018-10-16 18:50:07 BdST

ঢাবি লাইভ: নানা কর্মসূচির মধ্য দিয়ে আগামী ২৫ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয়ে ‘গণহত্যা দিবস’ পালন করা হবে। একাত্তরের ২৫ মার্চ কালরাত্রি স্মরণে বিশ্ববিদ্যালয়ের স্মৃতি চিরন্তন চত্বরে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে: ২৫ মার্চ সন্ধ্যা ৭টায় স্মৃতি চিরন্তনে মোমবাতি প্রজ্বলন, ৭টা ৫ মিনিটে ডকুমেন্টারি প্রদর্শন এবং ৭টা ২০ মিনিটে আলোচনা সভা। আলোচনা সভায় সভাপতিত্ব করবেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রো-ভিসি (শিক্ষা) প্রফেসর ড. নাসরীন আহমাদ এবং ট্রেজারার প্রফেসর ড. মো. কামাল উদ্দীন।

এছাড়া, বাদ জোহর মসজিদুল জামিয়ায় ২৫ মার্চের রাতে নিহতদের স্মরণে বিশেষ মোনাজাত এবং বিশ্ববিদ্যালয় এলাকার অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে প্রার্থনা সভা অনুষ্ঠিত হবে । রাত ৯টা থেকে ১টা পর্যন্ত ২৫ মার্চ কালরাত স্মরণে জরুরি স্থাপনা ব্যতীত সকল জায়গায় ‘ব্লাক-আউট’ কর্মসূচী পালন করা হবে।

 

 

ঢাকা, ১৯ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।