শাবিতে "এফইটি স্পোর্টস উইক"


Published: 2018-03-19 14:24:17 BdST, Updated: 2018-07-23 04:05:15 BdST

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি (এফইটি) বিভাগের উদ্যোগে ‘এফইটি স্পোর্টস উইক’ শুরু হয়েছে। সোমবার দুপুর ১২টায় স্পোর্টস উইক এর উদ্বোধন করেন এফইটি বিভাগের প্রধান প্রফেসর ড. ইফতেখার আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. ওয়াহিদুজ্জামান, ড. রওশন আরা, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. মোহাম্মদ জহুরুল ইসলাম জহির, মো: আফজাল হোসেন, কামরুন্নাহার মোনালিসা, লেকচারার মো: ইয়াসিন, এএসএম সায়েম, শাফায়েত আহমেদ শুভ এবং বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা।

প্রফেসর ড. ইফতেখার আহমেদ বলেন, ‘বিশ্ববিদ্যালয়ে লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের সুস্থ মন ও শরীর গঠনে খেলাধুলার কোন বিকল্প নেই। এই খেলাধুলার মাধ্যমে বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে সৌহার্দ ও সুসম্পর্ক বৃদ্ধি পাবে বলে আমি প্রত্যাশা করি।’ আহ্বায়ক কাজী সাঈদ মুনতাসির জানান, এবারের স্পোর্টস উইকে সর্বমোট ১২টি ইভেন্ট রয়েছে।

 

 

ঢাকা, ১৯ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।