টাইগারদের জয়, ইবিতে তাৎক্ষণিক আনন্দ মিছিল


Published: 2018-03-17 09:23:33 BdST, Updated: 2018-10-16 18:53:34 BdST

ইবি লাইভ: স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে টাইগাররা টি-২০ তে ত্রিদেশীয় সিরিজের সেমিফাইনালে বিজয় ছিনিয়ে নেওয়ায় ক্যাম্পাসে তাৎক্ষণিক আনন্দ মিছিল বের করে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ক্রিকেট প্রেমিকেরা। শুক্রবার রাত সাড়ে ১১টায় বাংলাদেশ টিমের বিজয় নিশ্চিত হওয়ার পরপরই তাৎক্ষণিক মিছিল বের করে তারা।

বাংলাদেশী ব্যাটসম্যান মাহমুদুল্লাহ রিয়াদের অসম্ভাবনাময় ছক্কা হাকানোর পরপরই ক্রিকেট প্রেমিকেরা তাৎক্ষণিক স্ব-স্ব হলের টিভি রুম থেকে রাস্তায় বেরিয়ে পড়ে। এসময় বিভিন্ন হল থেকে ক্রিকেট প্রেমিকেরা জিয়া মোড়ে এসে জড়ো হয়। এসময় তারা মাহমুদুল্লাহ রিয়াদসহ অন্যান্য ব্যাটসম্যানদের উদ্দেশ্য করে বিভিন্ন শ্লোগান দিতে থাকে।

মিছিলটি জিয়া মোড় থেকে শুরু হয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল হয়ে পশ্চিম পাড়া রোড, ব্যবসায় প্রশাসন অনুষদ, টিএসসিসির মোড় ঘুরে সাদ্দাম হোসেন হল হয়ে আবার জিয়া মোড়ে এসে জমায়েত হয়। এছাড়া খন্ড খন্ড মিছিল নিয়ে ক্রিকেট প্রেমিকদের প্রশাসনিক ভবনের সামনে ও মেইন গেটেও আনন্দ মিছিল করতে দেখা যায়।

পরে সেখানে তারা প্রায় আধা ঘন্টাব্যাপি করতালি, আর শ্লোগানে শ্লোগানে প্রকম্পিত করে তোলে পুরো ক্যাম্পাস। আগামী ১৮ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে আবারো বিজয় ছিনিয়ে নেবেন টাইগাররা এমন আশাবাদী ইবির ক্রিকেট প্রেমিকেরা।

 

ঢাকা, ১৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।