জাককানইবিতে বাঁধভাঙ্গা উল্লাস


Published: 2018-03-17 08:26:05 BdST, Updated: 2018-10-16 18:56:35 BdST

জাককানইবি লাইভ: নিদাহাস ট্রফিতে শ্রীলংকার বিপক্ষে জয় লাভ করে বাংলাদেশ দল ফাইনাল নিশ্চিত করায় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বাঁধভাঙ্গা উল্লাস করেছে।

শুক্রবার স্বাগতিক শ্রীলংকাকে দুই উইকেটে পরাজিত করে টাইগাররা। খেলায় অনেক নাটকীয়তার পরেও মাহমুদুলাহ রিয়াদের অসাধারণ ব্যাটিংয়ে জয় পায় বাংলাদেশ। শেষ বলে ছক্কা হাঁকিয়ে বাংলাদেশের জয় নিশ্চিত হওয়ার মাহমুদুলাহ রিয়াদের শহরের এই বিশ্ববিদ্যালয়ে রীতিমতো শিক্ষার্থীরা ক্যাম্পাস প্রাঙ্গনে মিছিল করে উচ্ছ্বাস প্রকাশ করে। এসময় বাংলাদেশ, বাংলাদেশ ধ্বনিতে প্রকম্পিত হয়ে ওঠে পুরো ক্যাম্পাস। অনেকে রিয়াদের নাম ধরেও স্লোগান দেন।

বিশ্ববিদ্যালয়ের অগ্নি-বীনা হলে শিক্ষার্থীরা খেলা উপভোগ করেন, বাংলাদেশের ঐতিহাসিক জয়ের সাথে সাথেই শিক্ষার্থীরা নাগিন নাচে মেতে উঠেন। নাট্যকলা বিভাগের হোসাইন সাজ্জাদ জানান, সত্যিই অসাধারণ খেলেছে বাংলাদেশ। আমাদের ময়মনসিংহের ছেলে মাহমুদুলাহ অসাধারণ পারফর্মেন্সে আজকে ভালোভাবে শেষ করেছে। অভিনন্দন বাংলাদেশ টিমকে।

ইইই বিভাগের শিক্ষার্থী নাইম জানান, নিজেদের দিনে আমরা যে কাউকে হারাতে পারি সেটা আজকে আবার প্রমাণ হলো। ফাইনালেও বাংলাদেশ তাদের জয়ের ধারা অব্যাহত রাখবে এবং চ্যাম্পিয়ন হবে।

 

ঢাকা, ১৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।