চবিতে ছাত্রলীগের দুইগ্রুপে সংঘর্ষ: ক্যাম্পাসে উত্তেজনা (ভিডিও)


Published: 2018-02-19 18:06:31 BdST, Updated: 2018-10-22 16:37:12 BdST

চবি লাইভ: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রলীগের দুইগ্রুপে ধাওয়া পালটা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। উক্ত ঘটনায় দুইজন আহত হয়েছে বলে জানা যায়।

আহতরা হচ্ছেন চবি ছাত্রলীগের বিলুপ্ত কমিটির উপ-আপ্যায়ন সম্পাদক শায়ন দাশ গুপ্ত ও রাজনীতি বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী তানজীল রিদয়। উক্ত ঘটনায় ক্যাম্পাসে উত্তজনা বিরাজ করতেছে

জানা গেছে, সকালে সিএফসি গ্রুপের সাদ ও একাকার গ্রুপের তামজীদের মধ্যে কথা কাটাকাটির জের ধরে বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের শাহ আমানত হলের সামনে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে জড়িত দুইটি গ্রুপ মহানগর আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আজম নাছির উদ্দিন ও আওয়ামীলীগ এর সাংঘঠনিক সম্পাদক মুহিবুল হাসান চৌধুরী নওফেল এর অনুসারী।

এই সময় দুইটি গ্রুপের মধ্যে ব্যাপক ইট পাটকেল ছুটাছুটি হয়। পরে পুলিশ এসে দুই গ্রুপ কে শাহ আমানত ও শাহজালাল হলে ঢুকিয়ে দেয়। এই সময় হলের মধ্যে বিভিন্ন ধরণের স্লোগান পালটা গুলাগুলি হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ব্যাপক কাদুনে গ্যাস নিক্ষেপ করে।

এ ব্যাপারে জানতে চাইলে সহকারী প্রক্টর লিটন মিত্র বলেন ঘটনার কথা জানতে পেরে পুলিশ ঘটান স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

 

ভিডিও:

 

বিস্তারিত আসছে...

 

ঢাকা, ১৯ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।