বর্নাঢ্য আয়োজনে বেরোবির চারটি বিভাগের প্রতিষ্ঠা বার্ষিকী


Published: 2018-02-14 19:24:07 BdST, Updated: 2018-02-25 00:03:24 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) সমাজবিজ্ঞান, রাষ্ট্রবিজ্ঞান, রসায়ন, দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বুধবার সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের এক নম্বর মাঠে দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে ক্রিকেট খেলা উদ্বোধনের মধ্যদিয়ে শুরু হয় বিভাগটির প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়।

সমাজবিজ্ঞান, রাষ্ট্রবিজ্ঞান, রসায়ন বিভাগের আলাদা আলাদা বর্নাঢ্য র‌্যালির মাধ্যমে শুরু করে তাঁদের দিনব্যাপী প্রতিষ্ঠা বার্ষিকী পালনের আনুষ্ঠানিকতা। এ সকল বিভাগের প্রতিষ্ঠা বার্ষিকীর আনুষ্ঠানিকতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।

র‌্যালি শেষে বিভাগ গুলো স্ব-স্ব কেক কেটে এবং বিভাগের আলাদা আয়োজনে দিনব্যাপী ভিন্ন ভিন্ন খেলার এবং নানা আয়োজনের মধ্যে বিভাগের সকল শিক্ষার্থীদের অংশগ্রহণে মূল অনুষ্ঠান চলে।

এসকল বিভাগের প্রতিষ্ঠা বার্ষিকী পালনের অনুষ্ঠানে যোগদেন স্ব-স্ব বিভাগের বিভাগীয় প্রধান, বিভাগীয় সকল শিক্ষকবৃন্দসহ সংশ্লিষ্ট বিভাগের বিপুল সংখ্যক শিক্ষার্থী।

উল্লেখ্য, ২০১০ সনের ১৪ ফেব্রুয়ারি এই দিনে সমাজবিজ্ঞান, রাষ্ট্রবিজ্ঞান, রসায়ন ও দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের যাত্রা শুরু হয়।

 

ঢাকা, ১৪ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।