কুবিতে ‘অফিসার্স স্পোর্টস ডে’ অনুষ্ঠিত


Published: 2018-02-13 19:18:21 BdST, Updated: 2018-07-22 20:39:43 BdST

কুবি লাইভ: "নিয়মিত হাঁটুন, ব্যায়াম করুন, পরিমিত আহার করুন, সুস্থ্য থাকুন" প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লা বিশ্ববিদ্যালয় অফিসার্স এসোসিয়েশন প্রথমবারের মত "অফিসার্স স্পোর্টস ডে' এর আয়োজন করে। মঙ্গলবার বিকালে র‌্যালির মাধ্যমে এ ‘স্পোর্টস ডে' এর উদ্বোধন করা হয়।

র‌্যালিটি বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয়ে কেন্দ্রীয় মসজিদ ও মাঠ প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ক্যাফেটোরিয়ায় গিয়ে শেষ হয়। র‌্যালিতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এমরান কবির চৌধুরী, বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার মো. মজিবুর রহমান মজুমদার, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি জিনাত আমান, সাধারণ সম্পাদক মো. আব্দুল লতিফসহ অফিসার্স এসোসিয়েশনের সদস্যবৃন্দ।

উদ্বোধনী বক্তব্যে ভিসি প্রফেসর ড. এমরান কবির চৌধুরী কর্মকর্তা-কর্মচারীদের নিয়মিত ব্যায়াম ও পরিমিত আহারের পরামর্শসহ নিয়মিত খেলাধুলার মাধ্যমে শরীর ও মনকে সতেজ রাখার পরামর্শ দেন।

এ ছাড়াও দিবসটি উপলক্ষে পুরুষ কর্মকর্তাদের জন্য ব্যাডমিন্টন, ভলিবল এবং মহিলা কর্মকর্তাদের জন্য পিলো চেয়ার ইভেন্টসহ বিভিন্ন ধরনের খেলাধুলার আয়োজন করে অফিসার্স এসোসিয়েশন।


ঢাকা, ১৩ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।